[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

গৌরনদীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৩:৪৪:০৬ পিএম
দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় বিএমএফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা গেলে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অারও ২০ জন। তাদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের বাইচখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম লিটন রাঢ়ী (৪২)। তিনি বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল এলাকার বাসিন্দা। আরেকজনের পরিচয় জানা যায়নি।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, মাওয়া থেকে যাত্রী নিয়ে বিএমএফ পরিবহনের একটি বাস বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। এসময় গৌরনদীর বাইচখোলা এলাকায় পৌঁছালে বাসটিতে যান্ত্রিক (ব্রেক) ত্রুটি দেখা দেয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যু হয়। আহত হন আরও বেশ কয়েকজন যাত্রী। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলার আশোকাঠি হাসপাতালে ও পরে শেবাচিমে পাঠানো হয়।

দুর্ঘটনার পর মহাসড়কে সাময়িক যানজটের সমস্যা সৃষ্টি হলেও বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache