[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

সাভারে শিশু পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ২:৫০:২৪ পিএম
সাভার

সাভার

সাভার: সাভারে ইকরা মনি (০৫) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে বাড়ির পাশে থাকা একটি পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা-মা সাভার পৌর এলাকার উলাইল মহল্লার এহসান উল্লার মালিকানাধীন পাঁচতলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন। ইকরার বাবা মাখলুক আহমেদ স্থানীয় ডেনিয়েল টেক্স নামে একটি পোশাক কারখানায় কাজ করেন।

মাখলুক বাংলানিউজকে বলেন, বুধবার আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে তার মরদেহ বস্তায় ভরে পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। পরে বৃহস্পতিবার দুপুরে পুকুরে বস্তাবন্দি মরদেহটি ভেসে উঠলে এলাকাবাসীরা শিশুটিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বাংলানিউজকে বলেন, শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে পিটিয়ে হত্যার পর মরদেহ গুম করার জন্য পুকুরে ফেলে দেওয়া হয়। 

তিনি আরও বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানোর পাশাপাশি সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache