[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

নড়াইলে ২ পক্ষের সংঘর্ষে আহত ২৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ২:৩৩:১৮ পিএম
সংঘর্ষে আহতদের নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

সংঘর্ষে আহতদের নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

নড়াইল: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নে স্থানীয় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২৩ জন আহত হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবার) বেলা ১১টার দিকে ইউনিয়নের তাড়াশী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাড়াশী গ্রামের বরকত বিশ্বাস ও একই গ্রামের সরোয়ার মোল্লার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে দু’পক্ষের লোকজন বৃহস্পতিবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের অন্তত ২৩ জন আহত হন। আহতদের উদ্ধার করে ১৭ জনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আহতদের মধ্যে রজিবুল, তবিবর, বিপুল, ও তহিদুদের নাম জানা গেছে। বাকিদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা সংঘর্ষ নড়াইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache