[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বান্দরবানে ৫ বসতঘর-১৩ দোকান পুড়ে ছাই, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ১২:৩৫:০৬ পিএম
পৌরমেয়র মোহাম্মদ ইসলাম বেবী। ছবি-বাংলানিউজ

পৌরমেয়র মোহাম্মদ ইসলাম বেবী। ছবি-বাংলানিউজ

বান্দরবান: বান্দরবান সদরের ক্যাচিংঘাটা এলাকায় আগুন লেগে ১৩টি দোকান, পাঁচটি বসতঘর ও চারটি অটোরিকশা পুড়ে গেছে। এসময় সিলিন্ডার বিস্ফোরণে এবং আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন চারজন। 

বুধবার (১০ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের একজন জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের কর্মচারী মো. আনিসুর রহমান (২৮)। তাকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

স্থানীয়রা জানান, রাতে ক্যাচিংঘাটার একটি বসতঘরের জলন্ত চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হলে মুহূর্তেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দমকল কর্মীরা এসে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। কিন্তু ততক্ষণে ১৩টি দোকান, পাঁচটি বসতঘর ও চারটি অটোরিকশা পুড়ে যায়। এসময় সিলিন্ডার বিস্ফোরণে আনিসুর রহমান ও আগুন নেভাতে গিয়ে আরও তিনজন আহত হন।  

বান্দরবান পৌরসভার ছয় নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর বাংলানিউজকে জানান, ভোরে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। তথ্য সংগ্রহ চলছে। সকালে বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache