[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

সংঘর্ষে হাত-পা হারানো সেই কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ১২:০৯:৩০ পিএম
ম্যাপ

ম্যাপ

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনি উপজেলার বাঁশগাড়িতে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও সদস্যের গ্রুপের সংঘর্ষে হাত-পা হারানো কলেজছাত্র মিরাজ ঘরামী (২২) মারা গেছেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১০ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়। 

নিহত মিরাজ বাঁশগাড়ী ইউনিয়নের মধ্যচক এলাকার আলতাফ হোসেনের ছেলে। তিনি সরকারি তিতুমীর কলেজের বাংলা বিভাগে স্নাতকের ছাত্র।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা বলেন, আহত ছেলেটির মৃত্যুর খবর পেয়েছি। এনিয়ে ফের সংঘর্ষ এড়াতে সকাল থেকে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর বিকেলে আধিপত্য বিস্তার নিয়ে বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন গ্রুপের সঙ্গে একই এলাকার আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আকতার শিকদার গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে মিরাজের হাত-পা বিচ্ছিন্ন করে ফেলেন। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১০ অক্টোবর) দিনগত রাতে তার মৃত্যু হয়।স্থানীয় একটি সূত্র জানিয়েছে,  মিরাজ ঘরামী চেয়ারম্যান সুমনের সমর্থক ছিলেন।

এদিকে, ওই সংঘর্ষ চলাকালে বোমা হামলায় নয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খবির মৃধা মারা যান। তিনি  নিহত ইউপি সদস্য আকতার শিকদার গ্রুপের সমর্থক ছিলেন।

বাংলাদেশষ সময়: ১২০৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   মৃত্যু সংঘর্ষ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db