ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতি টেলিভিশন মালিকদের সমর্থন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতি টেলিভিশন মালিকদের সমর্থন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে অ্যাটকো নেতারা। ছবি: পিআইডি

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো)।

বুধবার (১০ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক বৈঠকে অ্যাটকোর পক্ষ থেকে এ সমর্থন জানানো হয়। রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ কথা জানান। প্রধানমন্ত্রীর প্রেস সচিব বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ নিয়ে অ্যাটকো নেতাদের সঙ্গে আলোচনা করেন। এই আইন বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কোনো ক্ষতি করবে না বলেও আশস্ত করেন প্রধানমন্ত্রী।

বৈঠকে অ্যাটকো নেতারা ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতি পূর্ণ সমর্থন জানান এবং অনলাইন মিডিয়ার জবাবদিহিতা নিশ্চিতে একটি উপযুক্ত নীতি প্রণয়ণের তাগিদ দেন।

এরই মধ্যে জাতীয় সংসদে সদ্য পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা বিলে স্বাক্ষর করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতির স্বাক্ষরের মধ্যে দিয়ে কার্যকার হয়েছে আইনটি।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad