bangla news

শিবপুরে ডাকাতের হামলায় স্কুলছাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৯ ৪:১৯:০৪ পিএম
ডাকাতের হামলায় নিহত ফাতেমা আক্তার

ডাকাতের হামলায় নিহত ফাতেমা আক্তার

নরসিংদী: নরসিংদীর শিবপুরে ফাতেমা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতরা। এসময় কুপিয়ে জখম করা হয় ফাতেমার মা রাজিয়া বেগম ও ভাই রায়হান মিয়াকে।

মঙ্গলবার (৯ অক্টোবর) ভোরে শিবপুর উপজেলার মুনসেফেরচর গ্রামের প্রবাসী মতিউর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত ফাতেমা ওই গ্রামের মৃত শহীদুল হক গাজীর মেয়ে। সে স্থানীয় শাষপুর কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আত্মীয়তার সূত্রে ফাতেমা পরিবার ওই প্রবাসীর বাড়িতে থাকতো।

পুলিশ জানায়, ভোরে ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত ওই প্রবাসীর বাড়ির গেটের তালা ভেঙে ভেতরে ঢোকে। টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার করলে এক ভরি সোনার গহনা ও চারটি মোবাইল ফোন সেট নিয়ে পালানোর চেষ্টা করে ডাকাত সদস্যরা। এ সময় রায়হান এক ডাকাতকে ধরে ফেললে অন্য ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। তাদের ঠেকাতে গেলে বোন ফাতেমা ও মা রাজিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ডাকাতরা। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। রায়হন ওই হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মা রাজিয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। 

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, ফাতেমার মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় হত্যা ও ডাকাতির পৃথক দু’টি মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
এসআরএস/এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-09 16:19:04