ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে স্বর্ণের বারসহ যাত্রী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৮
বেনাপোলে স্বর্ণের বারসহ যাত্রী আটক আটক রাজিব। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় সাইফুল ইসলাম রাজিব (৩০) নামে এক পাসপোর্টধারী যাত্রীকে দু'টি স্বর্ণের বারসহ আটক করেছেন কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।

সোমবার (৮ অক্টোবর) সকাল ১১টার দিকে ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করে এই স্বর্ণের বার পাওয়া যায়। আটক রাজিব নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকার রাকিবুলের ছেলে।

কাস্টমস সূত্রে জানায়, ওই যাত্রী তার পাসপোর্টের আনুষ্ঠানিকতা শেষ করে  বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে যাচ্ছিলেন। এ সময় তার হাঁটার গতিবিধি দেখে সন্দেহ হয় কাস্টমস সদস্যদের। পরে ভারত প্রবেশের আগ মুহূর্তে ওই যাত্রীর গতিরোধ করে সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করা হয়। এ সময় ২শ' গ্রাম ওজনের দু'টি স্বর্ণের বার পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়।

বেনাপোল কাস্টমস হাউজের সহকারী পরিচালক নিপুণ চাকমা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটক হওয়া ব্যক্তির বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানায় পাঠানো প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৮
এজেডএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।