ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবারণা পূর্ণিমা উপলক্ষে কক্সবাজারে সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৮
প্রবারণা পূর্ণিমা উপলক্ষে কক্সবাজারে সভা সভা। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: প্রবারণা পূর্ণিমা উৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কক্সবাজারের পুলিশ সুপারের (এসপি) সঙ্গে মতবিনিময় সভা করেছেন জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের নেতারা।

রোববার (৭ অক্টোবর) দুপুরে জেলা এসপির কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

কক্সবাজার জেলা এসপি এবিএম মাসুদ হোসেনের সভাপতিত্বে এ সভায় উপিস্থিত ছিলেন অতিরিক্ত এসপি মো. ইকবাল হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসপি এবি এম মাসুদ হোসেন বলেন, আগামী ২৪ ও ২৫ অক্টোবর অনুষ্ঠিতব্য প্রবারণা পূর্ণিমা উপলক্ষে ফানুস উত্তোলন এবং জাহাজ ভাসা উৎসব নির্বিগ্ন এবং শান্তিপূর্ণভাবে সম্পন্নে পুলিশ প্রশাসনের পক্ষ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।

সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের সভাপতি ভদন্ত প্রজ্ঞানন্দ ভিক্ষু, সাধারণ সম্পাদক অমরবিন্দু বড়ুয়া অমল, সিনিয়র সহ-সভাপতি শুভংকর বড়ুয়া, অশোক কুমার বড়ুয়া, মৃণাল বড়ুয়া আলহারি রাখাইন,  প্রবাল, বিপক বড়ুয়া বিটু, পটল, রাজু,  মিলন, কেতন, শিপন বড়ুয়াসহ রামু, কক্সবাজার সদর, উখিয়া, টেকনাফ, চকরিয়া, মহেশখালী, পেকুয়া শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদক।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।