ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

সাদামাটা ভাবেই মেয়রের দায়িত্ব নিচ্ছেন আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
সাদামাটা ভাবেই মেয়রের দায়িত্ব নিচ্ছেন আরিফ

সিলেট: নগরবাসীকে দেওয়া প্রত্যাশা পূরণে আবারো মেয়রের চেয়ারে বসছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী।

সোমবার (০৮ অক্টোবর) বিকেল ৩টায় সিসিকের সচিব মো. বদরুল হকের কাছ থেকে দ্বিতীয় মেয়াদে মেয়র দায়িত্বভার গ্রহণন করবেন তিনি।

তবে আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করলেও থাকছে না কোনো ঝমকালো আয়োজন।

কেবল নগর ভবনে মিলাদ ও দোয়া মাহফিল করে গদিতে বসবেন বলে জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।
 
তিনি বাংলানিউজকে বলেন, নগরীর অসমাপ্ত কাজ সমাপ্ত করা এবং নগরবাসীকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবে রূপ দেওয়াই দ্বিতীয় মেয়াদে আমার লক্ষ্য। কেননা, নগরবাসী তাদের স্বপ্ন বাস্তবায়নে পবিত্র আমানত ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করেছেন। আমি তাদের চাওয়াকে বাস্তবে রূপ দিতে চাই। এ অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।  
 
মেয়রের দায়িত্ব গ্রহণের আগে আরিফুল হক চৌধুরী হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতে যাবেন বলেও সিসিকের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব।
 
তিনি বলেন, দায়িত্ব গ্রহণ উপলক্ষে নগর ভবনের কর্মকর্তাদের জন্য উপহার স্বরূপ যাতায়াত সুবিধা নিশ্চিত করতে বাস সার্ভিস চালুর উদ্যোগ নিয়েছেন মেয়র। গত সপ্তাহে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদের সঙ্গে এক বৈঠকে মিলিত হন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

শাহাব উদ্দিন শিহাব বলেন, ৪৫ লাখ টাকা দামের ২৬টি সিটের নন-এসি মিনিবাসটি প্রতি কর্মদিবসের সকাল ৯টার মধ্যে কর্মকর্তাদের বাসা থেকে কার্যালয়ে এবং বিকেল ৫টায় কার্যালয় থেকে বাসায় নিয়ে যাবে।

তিনি আরো বলেন, করপোরেশনের যে সব কর্মকর্তা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত গাড়ি ব্যবহার করেন না, তারা এ বাসটি ব্যবহারকরবেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এনইউ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa