ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
ঠাকুরগাঁওয়ে যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী এলাকা থেকে শফিরুল ইসলাম (৪০) নামে এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (৭ অক্টোবর) দুপুরে ওই এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শফিরুল হরিপুর উপজেলার টেংরিয়া গ্রামের মৃত বাসেদ আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, কাঁঠালডাঙ্গী এলাকায় একটি ধানক্ষেতে একটি বস্তা পড়ে থাকতে দেখে উৎসুক জনতা সেটি খুলে মরদেহ দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দি ওই যুবকের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (৬ অক্টোবর) ব্যবসায়িক কাজে পার্শ্ববর্তী  উপজেলায় রানীশংকৈলে যান শফিরুল। ওই রাতে তিনি আর বাড়ি ফিরেনি। রোববার সকালে ধানক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় শফিরুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

পীরগঞ্জ ও হরিপুর থানার দায়িত্বে থাকা সিনিয়র এএসপি মো. মোসফিকুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ব্যবসায়িক জেরে শফিরুল খুন হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সুষ্ঠ তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।