ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে ট্রাক্টরের ধাক্কায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
গাংনীতে ট্রাক্টরের ধাক্কায় শিশু নিহত

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল-ভরাট সড়কে  ট্রাক্টরের ধাক্কায় শ্যালো ইঞ্জিনচালিত আলগামন থেকে পড়ে রুমি খাতুন (৩) নামে একটি শিশু নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তার ছোট বোন সুমি খাতুন (২)।

নিহত রুমি গাংনী উপজেলার উত্তর ভরাট গ্রামের পাখি ভ্যানচালক ফইনাল হোসেনের মেয়ে। আহত সুমি বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (৭ অক্টোবর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রুমির মা হাসিনা খাতুন বাংলানিউজকে জানান, দুই সন্তানকে কোলে নিয়ে আলগামনে চড়ে গাংনী আসছিলেন তারা। তেরাইল-ভরাট রাস্তায় পৌঁছার পর পেছন থেকে একটি ট্রাক্টর আলগামনকে ধাক্কা দিলে তার কোল থেকে রাস্তায় ছিটকে পড়ে আহত হয় রুমি ও সুমি। তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক রুমিকে মৃত ঘোষণা করেন।  

অপরদিকে সুমির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার এতথ্য নিশ্চিত করে বলেন, ট্রাক্টর ও এর চালককে আটকের জন্য পুলিশের একটি দল অভিযান শুরু করেছে।  

খবর পেয়ে নিহত শিশুটিকে দেখতে যান মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন। এসময় তিনি আহত সুমির চিকিৎসার খোঁজ খবর নেন ও নিহতের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad