ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই জঙ্গির মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
দুই জঙ্গির মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন হবে দুই জঙ্গির মরদেহ

ফেনী: চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় 'চৌধুরী ম্যানশনে' আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত দুই জঙ্গির নাম-পরিচয় না পাওয়ায় মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফনের প্রস্তুতি চলছে।

শনিবার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৮টায় জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মুক্তার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

** মিরসরাইয়ে ‘আস্তানায়’ অভিযানের পর ২ জঙ্গির মরদেহ উদ্ধার
** ঘটনাস্থলে বোম্ব ডিসপোজাল টিম
** জোরারগঞ্জে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান

তিনি জানান, মরদেহ দু’টি নাম-পরিচয় শনাক্ত না হওয়ায় চট্টগ্রামে আঞ্জুমানে মুফিদুল ইসলামে দাফনের জন্য হস্তান্তরের প্রস্তুতি চলছে।

মরদেহ দু’টি এখনো হাসপাতাল মর্গে রয়েছে। রাতের মধ্যে দাফন কাজ সম্পন্ন করা হবে।

এরআগে বৃহস্পতিবার (৪ অক্টোবর) দিনগত রাত ১টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত সোনাপাহাড় এলাকার ‘চৌধুরী ম্যানশন’ নামে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় ও বিস্ফোরণের ঘটনা ঘটে।

অভিযান শেষে ওই বাড়ি থেকে তিনটি পিস্তল, একটি একে-২২ রাইফেল, বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। সেখান থেকে উদ্ধার করা হয় দু’টি ছিন্ন-ভিন্ন মরদেহ।  

'চৌধুরী ম্যানশন' নামে বাড়িটির মালিক মাজহারুল ইসলাম চৌধুরী। এ ঘটনায় বাড়ির মালিক, কেয়ারটেকারসহ কয়েকজনকে র‍্যাব হেফাজতে নেওয়া হয়েছে। সন্দেহভাজন জঙ্গিরা এ বাড়িতে গত ২৯ সেপ্টেম্বর থেকে অবস্থান করছিল বলেও জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৮
এসএইচডি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।