ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে ১৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৮
বেনাপোল সীমান্তে ১৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ সীমান্তে জব্দকৃত চোরাচালান পণ্য

বেনাপোল(যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে পাচারের সময় ১৫ লাখ ৯১ হাজার ৭০০ টাকার চোরাচালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় হেলাল নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে। 

শনিবার (৬ অক্টোবর) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পৃথক সাতটি অভিযানে এসব আটক করে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা। হেলাল বেনাপোলের ধাণ্যখোলা গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে।

 

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৪৯ ব্যাটালিয়ন অধিনস্ত বিভিন্ন এলাকা থেকে আটটি ভারতীয় গরু, ১৪৮ বোতল ফেনসিডিল,  ৫১টি কাতান শাড়ি এবং ছয় কেজি গাঁজা জব্দ করে বিজিবি। এ সময় গাঁজা পাচারের সঙ্গে জড়িত ওই পাচারকারীকে আটক করা হয়।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আরিফুল হক বাংলানিউজকে জানান, জব্দকৃত মালামালসহ পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দের প্রক্রিয়া চলছে। জব্দকৃত মাদকদ্রব্য এবং চোরাচালান পণ্যর আনুমানিক মূল্য ১৫ লাখ ৯১ হাজার ৭০০ টাকা বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এজেডএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।