ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জোরারগঞ্জে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
জোরারগঞ্জে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরসরাই(চট্টগ্রাম): চট্টগ্রামের জোরারগঞ্জ এলাকার একটি জঙ্গি আস্তানায় র‌্যাব-৭ এর অভিযান চলছে। এ সময় সেখানে দু’পক্ষের মধ্যে গুলিবিনিময়ের খবর পাওয়া গেছে। শোনা গেছে বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের শব্দও।

শুক্রবার (০৫ অক্টোবর) সংবাদমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭-এর ফেনী ক্যাম্প অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম।
 

র‌্যাব-এর আইন মিডিয়া উইং-এর পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জে বিএসআরআরএম স্টিল মিল ও বারইয়ার হাটের মাঝামাঝি সোনা পাহাড় এলাকার একটি বাড়িতে অবস্থান নেয়া জঙ্গিদের সঙ্গে তাদের গুলিবিনিময় হয়েছে।

বাড়ি থেকে বোমা বিস্ফোরণ হয়েছে। ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল টিম (বোমা নিষ্ক্রিয়কারী দল) এসেছে।  তারা বাড়ির ভেতরে ঢুকলে সেখানে কেউ হতাহত হয়েছেন কি না বা সেখানে অস্ত্র ও বিস্ফোরক আছে কি না তা জানা যাবে।

জোরারগঞ্জের উত্তর সোনাপাহাড় মইনউদ্দিন চৌধুরী পেট্রোল পাম্পের সামনে মাজহারুল ইসলাম চৌধুরীর মালিকানাধীন চৌধুরী ম্যানশন নামক একটি বাড়িতে এ অভিযান চলছে।

চৌধুরী ম্যানশন।  ছবি-বাংলানিউজ
বাড়ির মালিক, কেয়ারটেকারসহ কয়েকজনকে র‍্যাব নিজেদের হেফাজতে নিয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান।  


র‍্যাব যাদের জঙ্গি বলে সন্দেহ করছে তারা এ বাড়িতে গত ২৯ সেপ্টেম্বর থেকে অবস্থান করছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৬৩০ ঘণ্টা, ০৫ অক্টোবর, ২০১৮/আপডেট: ০৮৩৫ ঘণ্টা
এসএইচডি/এমএমএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।