ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় আহত ইজিবাইক চালক শফিকুল ইসলাম (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, সোমবার (০১ অক্টোবর) প্রতিপক্ষের হামলায় তিনি গুরুতর আহত হন।

নিহত শফিকুল ইসলাম উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান পশ্চিমপাড়া গ্রামের মৃত বাবর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, শফিকুল ইসলাম একটি নতুন ব্যাটারি চালিত ইজিবাইক কেনেন। প্রতিবেশি জহুরুল ইসলাম ইজিবাইকটি চালাতে গিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। এ নিয়ে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করেও কোনো ফল হয়নি। এর জের ধরে সোমবার (০১ অক্টোবর) জহুরুল ও তার সহযোগীরা শফিকুল ইসলামকে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মবকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।