ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

মনপুরার মেঘনায় ১২ দস্যু আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৩ ২:১০:০৫ পিএম
আটক-প্রতীকী ছবি

আটক-প্রতীকী ছবি

ভোলা: ভোলার মনপুরার মেঘনায় ডাকাতিকালে ১২ দস্যুকে আটক করে পুলিশে দিয়েছে জেলেরা। মঙ্গলবার (২ অক্টোবর) দিবাগত রাতে মেঘনার জাগলার চর নামক পয়েন্ট থেকে তাদের আটক করা হয়। 

আটক দস্যুরা হলেন- হাতেম (৪৮), মনিরুল ইসলাম (৩৫), শাহাদাত (৩৮), মোসলেহউদ্দিন (৪৫), ছাদেক (৪৯), নুরুউদ্দিন (৪০), আবুল হোসেন (৪৫), মফিজুল ইসলাম (৪৬), রফিজুল ইসলাম (৭৭), ইসমাইল (৪২), নুর ইসলাম ( ৪৫) ও রহিম (১৯)।

এদের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার ৩ নম্বর চরগোড়া কাঁচা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে। এদের বুধবার (৩ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

হামলার শিকার ট্রলারের মাঝি লিটন জানান, মঙ্গলবার রাতে মেঘনায় তারা মাছ শিকার করছিলেন। এ সময় দুই ট্রলারে করে একদল দস্যু এসে তাদের ওপর হামলা চালায়। এ সময় জেলেরা চিৎকার শুরু করলে দস্যুরা পিছু হটে যায়। একপর্যায়ে মেঘনায় মাছ শিকারে থাকা রাসেদ মাঝি, হেজু মাঝি, লিটন-২, ইব্রাহীম মাঝিসহ কমপক্ষে ১৫ ট্রলার একত্রিত হয়ে দস্যুদের ধাওয়া করে। পরে দস্যুদের একটি ট্রলার ঘিরে ফেলে ১২ দস্যুকে আটক করা হয়। এ সময় দস্যুবাহিনী দেশীয় অস্ত্র নদীতে ফেলে দেয়। তবে দস্যুদের অপর ট্রলারটি পালিয়ে যায়। পরে খবর পেয়ে কোস্টগার্ড ও পুলিশ আটক দস্যুদের নিয়ে যায়।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান আলী জানান, আটক দস্যুদের কাছ থেকে একটি বগি দা ও ছুরি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-03 14:10:05