ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
গোদাগাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

রাজশাহী: রাজশাহীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রবিউল ইসলাম ওরফে টিটু (৪৫) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ৩টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার শিয়ালা গ্রামে এ ঘটনা ঘটে।

টিটু উপজেলার মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের কয়েশ উদ্দিনের ছেলে।

বছর দুয়েক আগে টিটু শিয়ালা গ্রামে এসে বাড়ি করে বসবাস শুরু করেন। এর আগে গোদাগাড়ীর ভারতীয় সীমান্ত সংলগ্ন চর আষাড়িয়াদহ ইউনিয়নের চামারবাড়ি গ্রামে তার বাড়ি ছিল।

সোমবার (০১ অক্টোবর) জেলা পুলিশের বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার নূরে আলম বাংলানিউজকে জানান, রাতে শিয়ালা গ্রামে মাদক কেনা-বেচা চলছিল। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে অবস্থানরত তিন-চারজন ব্যক্তিকে আত্মসমর্পণের নির্দেশ দিলে বললে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এসময় পুলিশও  আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। পর সবাই পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন টিটু।

পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। টিটুর বাম পায়ের হাঁটুতে গুলি লেগেছে। ঘটনার সময় দুই পুলিশ সদস্যও আহত হন। হাসপাতালে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তা নূরে আলম আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি এমপি কার্টিজ ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় তিনটি মামলা করা হয়েছে। এসব মামলায় টিটু ছাড়াও অজ্ঞাত তিন-চারজনকে আসামি করা হয়েছে। টিটুর বিরুদ্ধে আগের আরও চারটি মাদকের মামলা রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।