ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মনপুরায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-৩০ ৫:৪৮:৩০ পিএম
অগ্নিকাণ্ডে বসতঘরসহ মালামাল পুড়ে ছাই

অগ্নিকাণ্ডে বসতঘরসহ মালামাল পুড়ে ছাই

ভোলা: ভোলার মনপুরায় আগুনে পুড়ে মাইমুনা (২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডে বসতঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হাজিরহাট গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মাইমুনা জংলার খাল জামে মসজিদের ইমাম ও নুরানী মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. মিজানুর রহমানের মেয়ে।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান আলী বাংলানিউজকে জানান, দুপুরে মিজানুর রহমানের স্ত্রী রান্না ঘরে ভাত চুলার ওপর দিয়ে পাশের জমিতে শাক তুলতে যান। এ সময় চুলা থেকে আগুন লেগে বসতঘরে ছড়িয়ে পড়ে। পরে মিজানুরের স্ত্রী চিৎকার শুরু করলে এলকাবাসী আসার আগেই বসতঘরটি পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরে থাকা মেয়ে শিশু মাইমুনা আগুনে পুড়ে মারা যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল আজিজ ভূঞাঁ ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক।

ইউএনও আবদুল আজিজ ভূঞাঁ বাংলানিউজকে বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত শিশুটির পরিবারকে নগদ ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে। এছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারকে তিন বান টিন ও ছয় হাজার টাকা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-30 17:48:30