ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গ্যাসের আগুনে মা-শিশু দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
রাজধানীতে গ্যাসের আগুনে মা-শিশু দগ্ধ ঢামেক বার্ন ইউনিটে দগ্ধ মা-শিশু, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পাঁচতলা বাড়ির ২য় তলায় গ্যাসের আগুনে এক নারী ও তার চার বছরের শিশু দগ্ধ হয়েছেন। পরে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। দ্রুত তাদের ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন- মোহাম্মদপুরের ইঞ্জিনিয়ার শেখ নাসির উল ইসলামের স্ত্রী তাছমিম বিনতে আজিজ ও তাদের ছেলে সন্তান শেখ নাসির উল আল তানজিম। তারা মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউসিং লিমিটেড রোড নম্বর-১ এলাকার একটি বাড়িতে থাকেন।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার নাসির বাংলানিউজকে বলেন, ঘটনার সময় তাছমিম তানজিমকে নিয়ে একটি রুমে ছিল। আর আমি পাশের রুমে টিভি দেখছিলাম। হঠাৎ একটি শব্দ শুনে গিয়ে দেখতে পাই ওদের শরীরে আগুন লেগে গেছে। পরে দ্রুত পানি ঢেলে আগুন নিভিয়ে হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও বলেন, ওই রুমের মধ্যে ছোট্ট স্টোররুম আছে। সেখান থেকে প্রায় সময় গ্যাসের গন্ধ পাওয়া যেতো। ধারণা করা হচ্ছে, ওইখানে জমে থাকা গ্যাসে থেকেই আগুনের সূত্রপাত।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, মা ও তার সন্তান উভয়েরই ২৭ শতাংশ পুড়ে গেছে। অবস্থা গুরুতর।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনই কিছু বলা যাচ্ছে না। খতিয়ে দেখা হচ্ছে কোথা থেকে আগুনের সূত্রপাত।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।