ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে শিশু যৌন নির্যাতনের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
শ্রীপুরে শিশু যৌন নির্যাতনের অভিযোগে মামলা

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলায় সাড়ে ৪ বছরের এক শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কাজী মাহাবুবর রহমান (৩৬) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার বরিশাট গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে শিশুটিকে মাগুরা ২০৫ শয্যা সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়।

শিশুটির মা অভিযোগ করে বলেন, ‘আমার মেয়ে অন্যান্য দিনের মতো অন্য শিশুদের সঙ্গে কাজী মাহাবুবরে রহমানের কাছে আরবি শিখতে যায়। এসময় মাহাবুবর রহমান তাকে কোলে বসিয়ে যৌন নির্যাতন করে। পড়া শেষ বাড়ি ফিরে এসে গোসল করানোর সময় ব্যথা অনুভব করে। পরে আমাকে সে সব খুলে বলে। পরে শিশুটিকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে আসলে অস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে মাগুরা ২০৫ শয্যা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। ’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব হোসেন বাংলানিউজকে বলেন, শিশুটির যৌন নির্যাতনের অভিযোগে তার স্বজনরা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় অভিযুক্ত কাজী মাহাবুবর রহমানের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।