bangla news

খেলা চলাকালে সিলেটে বন্ধ থাকবে যেসব সড়ক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৯ ৭:৫৪:৫০ পিএম
লোগো

লোগো

সিলেট: বঙ্গবন্ধু গোল্ডকাপ-২০১৮ উপলক্ষে যানবাহন ও ট্রাফিক নিয়ন্ত্রণে গণবিজ্ঞপ্তি জারি করেছেসিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

এ উপলক্ষে ১ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত নগরের কিছু সড়কে যান চলাচল সীমিত করা হয়েছে। খেলা চলাকালে সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ থাকবে। 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 
 
টুর্নামেন্টের সবগুলো ম্যাচই সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এসএমপি বলছে, খেলা উপলক্ষে ১ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত বিকেল ৫টা থেকেরাত সাড়ে ৮টা পর্যন্ত রোজভিউ হোটেল থেকে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহীঈদগাহ-আম্বরখানা-মাজার গেইট-চৌহাট্টা এবং সিলেট জেলা স্টেডিয়াম, নগরের মির্জাজাঙ্গাল নির্ভানা-ইন হোটেল থেকে তালতলা-জিতুমিয়া পয়েন্ট-লামাবাজার পর্যন্ত যান চালাচল বন্ধ থাকবে। 

একইভাবে  যানবাহন চলাচল সাময়িক বন্ধ থাকবে  সিলেট জেলা স্টেডিয়াম এবং শাহজালাল (রহ.) দরগাহের প্রধান ফটক সংলগ্ন স্টার প্যাসিফিক হোটেল মাজার গেইট থেকে চৌহাট্টা হয়ে সিলেট জেলা স্টেডিয়াম পর্যন্ত সড়কেও। 
 
ওই সময় নগরবাসীকে এসব রাস্তা ছাড়া অন্যান্য পথ ব্যবহার করার জন্য অনুরোধ করেছে এসএমপি। 

বঙ্গবন্ধু গোল্ডকাপ-২০১৮-এর সময়সূচি অনুযায়ী, টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলসমূহের মধ্যে উদ্বোধনী দিনে (১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে লাওস। ২ অক্টোবর একই সময়ে নেপাল বনাম তাজিকিস্তান, ৩ অক্টোবর লাওস বনাম ফিলিপাইন, ৪ অক্টোবর তাজিকিস্তান বনাম ফিলিস্তিন, ৫ ফিলিপাইন বনাম বাংলাদেশ ও ৬ অক্টোবর ফিলিস্তিন বনাম নেপালের মধ্যাকার খেলা অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এনইউ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-29 19:54:50