bangla news

প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে প্রতারণা, আটক ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৯ ৫:৫৮:১৭ পিএম
র‌্যাব হেফাজতে আটক মাসুম

র‌্যাব হেফাজতে আটক মাসুম

বরিশাল: বরিশালে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে প্রতারণার করার অভিযোগে মো. আতিকুল ইসলাম মাসুম (৪২) নামে এক ব্যক্তিকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  মাসুম পটুয়াখালীর বাউফল থানার সিংরাকাঠি এলাকার মো. নুর মোহাম্মদের ছেলে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২২ সেপ্টেম্বর বরিশাল নগরের কাকলীর মোড়ে অবস্থিত একটি মোবাইলের শো-রুম থেকে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণা মাধ্যমে মূল্য পরিশোধ না করে একটি স্যামসাং গ্যালাক্সি জে-৬ মোবাইল ফোন  নিয়ে যাওয়া মাসুম। শো-রুম মালিকের অভিযোগের ভিত্তিতে তার শো-রুমের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে র‌্যাব-৮ এর সদস্যরা। প্রযুক্তি ও সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে প্রতারকচক্রের সক্রিয় সদস্য মাসুমের অবস্থান নিশ্চিত করে র‌্যাব সদস্যরা। 

পরে র‌্যাব-৮ একটি দল সিনিয়র সহকারী পরিচালক মো. হাছান আলীর নেতৃত্বে বরিশাল নগরের রুপাতলী এলাকায় অভিযান চালিয়ে মাসুমকে আটক করা হয়। এ সময় ২১ হাজার ৯০০ টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি জে-৬ মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

এদিকে আটকের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুম জানায়, তিনি দীর্ঘদিন ধরে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম ব্যবহার করে  প্রতারণা করে আসছে।

র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসি'র ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি চুরি ও প্রতারক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-29 17:58:17