ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে বিষপানে মা-ছেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
নাসিরনগরে বিষপানে মা-ছেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিষপানে মা-ছেলের মৃত্যু হয়েছে। স্বামীর সঙ্গে অভিমান করে ছেলেকে বিষ পান করিয়ে নিজেও বিষ পান করে মৃত্যুর পথ বেছে নেন ওই নারী।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভলাকুট ইউনিয়নের বাগি এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন-ওই এলাকার জয়ধর মল্লিকের স্ত্রী এলন মল্লিক (২৫) ও তাদের ছেলে রন্তিম মল্লিক (৫)।

 

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে এলন তার বাবার বাড়ি বেড়াতে যেতে চেয়েছিলেন। কিন্তু তার স্বামী দুই/তিনদিন পর যেতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। কিছুক্ষণ পর তার স্বামী বাড়ি থেকে বের হয়ে গেলে তিনি ঘরের দরজা বন্ধ করে শিশু সন্তানকে ইঁদুর মারার বিষ পান করিয়ে নিজেও সেই বিষ পান করেন। এসময় ছেলের চিৎকারে পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে মা-ছেলেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মা-ছেলে দু’জনেরই মৃত্যু হয়।
 
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।