ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কলা ক্ষেতে ভেড়া চরাতে নিষেধ করায় প্রাণ গেল কৃষকের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
কলা ক্ষেতে ভেড়া চরাতে নিষেধ করায় প্রাণ গেল কৃষকের  নিহত রানা

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামে কলা ক্ষেতে ভেড়া চরাতে নিষেধ করায় রানা নামে এক কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে কলাইডাঙ্গা গ্রামের ডাকরগাড়ি মাঠে মামুন চৌধুরীর আম বাগানে এ হত্যার ঘটনা ঘটে। নিহত রানা কলাইডাঙ্গা গ্রামের ভ্যানচালক হিসাব উদ্দীনের ছেলে।

এ ঘটনার পর ঘাতক একই গ্রামের স্বামী পরিত্যক্তা শাহনুর খাতুনকে পুলিশ আটক করলেও তার ছেলে সোহাগ হোসেন ও ভাগ্নে হেলাল পালিয়ে গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, কলাইডাঙ্গা গ্রামের স্বামী পরিত্যক্তা শাহনুর খাতুন প্রায়ই রানার কলা ক্ষেতে ভেড়া চরাতো। এ নিয়ে রানার সঙ্গে বেশ কয়েকদিন আগে শাহানুর খাতুনের বাক-বিতণ্ডা হয়। এর জের ধরে বিকেলে শাহানুর তার ছেলে সোহাগ ও ভাগ্নে হেলাল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রানাকে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে এবং শহানুরকে আটক করেছে।  

ওসি আরো বলেন, আটক শাহানুর হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। তবে বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।