ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মিষ্টি বিতরণ, প্রধানমন্ত্রীর জন্য দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
রাজশাহীতে মিষ্টি বিতরণ, প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রিকশাচালককে মিষ্টি মুখ করাচ্ছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে রাজশাহীতে সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুমারপাড়া দলীয় কার্যালয়ে জন্মদিনের এ কর্মসূচি পালন করে মহানগর আওয়ামী লীগ।

প্রথমে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী  সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সধারণ সম্পাদক ডাবলু সরকার রিকশাচালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে মিষ্টি মুখ করান। পরে দলীয় কার্যালয়ে সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে দেশের মানুষের সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেণী, সহ-সভাপতি নিঘাত পারভিন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, প্রচার সম্পাদক প্রভাষক কামরুজ্জামান, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমনসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।