bangla news

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়ে’ নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৮ ৬:৩৮:০৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলায় কর্ণহারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘গুলিবিনিময়কালে’ হাসিবুল হোসেন (৩৭) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার কর্ণহারের আফি নেপাল পাড়ায় এ ‘গুলিবিনিময়’ হয়।ঘটনার পর সেখান থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও ৭৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। 

হাসিবুল হোসেন দামকুড়া থানার সোনাকান্দি এলাকার মৃত আফতার হোসেন পচুর ছেলে। তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএফএম আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, হাসিবুল একজন চিহ্নিত মাদকবিক্রেতা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের সাতটি মামলা রয়েছে। বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি নিয়মিত টহলদল কর্নহার থানার আফি নেপাল পাড়ায় অভিযানে যায়। এ সময় আমবাাগনের মধ্যে ৩-৪ জনকে দেখতে পায়। 

র‌্যাব সদস্যরা তাদের আত্মসমপর্ণের নির্দেশ দিলে ওই ব্যক্তিরা গুলি ছুড়তে থাকে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে হাসিবুল হোসেন গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় র‌্যাবেরও দু’জন সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এএফএম আশরাফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮/আপডেট: ১২০৮
এসএস/এসআরএস/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-09-28 06:38:08