ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১  দুর্ঘটনা কবলিত বাস

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মনোয়ারা বেগম (৫০) নামে এক নারী নিহত ও অন্তত ৬০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী ও গোপালগঞ্জ সদর উপজেলার ভোজেরগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের বিশ্বম্ভরদী গ্রামের ক্দ্দুস মিয়ার স্ত্রী।

 

গুরুতর আহত শাহিনা বেগম (৪৫), শেফালী বেগম (৫০), আকমাল শেখ (৬৫), রফিক (৩০), আরিফ (৩৫), আলিম মাতুব্বরকে (৪০) মুকসুদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, মা-বাবা দোয়া নামে একটি লোকাল বাস বাটিকামারী ইউনিয়নের চাওচা গ্রামের শিশুতলা মোড়ে একটি অটোভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছর সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় বাসের ভেতরে থাকা যাত্রীদের মধ্যে এক নারীর মৃত্যু হয় ও বাকিরা কম বেশি আহত হয়।

অন্যদিকে, গোপালগঞ্জ আসার পথে সদর উপজেলার গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের ভোজেরগাতি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে ১৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কেউ নিহত হয়নি তবে কয়েকজনের অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ১৩১২, সেপ্টেম্বর ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।