ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ চালক-হেলপার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
বগুড়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ চালক-হেলপার আটক ইয়াবাসহ আটক বাসের চালক ও হেলাপার

বগুড়া: কক্সবাজার থেকে বগুড়াগামী একটি বাসে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ বাসের চালক ও চালকের সহকারীকে আটক করেছে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় চালকের আরেক সহকারী পালিয়ে যায়।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।
 
আটকরা হলেন–বগুড়া শহরের রামচন্দ্রপুর গ্রামের আব্দুল বারির ছেলে বাসের চালক জাকিরুল ইসলাম (৩৫) ও নিশিন্দারা এলাকার ইনছান আলীর ছেলে চালকের সহকারী মো. স্বপন।

পলাতক ব্যক্তির হলেন মাদলা এলাকার নাসির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।
 
পুলিশ জানায়, মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল বগুড়ার শেরপুর শহরের ধুনটমোড়ে অভিযান পরিচালনা করে। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা বগুড়াগামী আমিরা পরিবহনের একটি বাস আটক করে তাতে তল্লাশি চালায়।
 
পরে বাসের চালক জাকিরুল ইসলাম ও চালকের সহকারী মো. স্বপনের দেহ তল্লাশি করে শরীরের সঙ্গে বিশেষ কায়দায় বেঁধে রাখা ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এসময় আরেক সহকারী জাহিদুল ইসলাম পালিয়ে যেতে সক্ষম হয়।
 
এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন বাদী হয়ে তিনজনকে আসামি করে শেরপুর থানায় একটি মামলা দায়ের (মামলা নং ৪০) করেন।
 
বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এমবিএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।