ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ  

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে মো. রুবেল (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মামার বিরুদ্ধে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ইউনিয়নের মহিবুল্লাপুর গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রুবেল ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে।

 

স্থানীয়রা জানান, মহিবুল্লাপুর গ্রামের বাসিন্দা মৃত মোবারকের ছেলে জাহাঙ্গীর (৪২) ও নুরুল সেলামের ছেলে মো. মজিব (৪০) ও রুবেল একই সঙ্গে এলাকায় চলাফেরা করতেন। জাহাঙ্গীর সম্পর্কে রুবেলের মায়ের চাচাতো ভাই।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রুবেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান জাহাঙ্গীর। পরে তাদের বাড়ি থেকে কিছুদূর সামনে গিয়ে রুবেলের ওপর হামলা করে জাহাঙ্গীর ও মজিবের লোকজন। এ সময় তারা রুবেলকে কুপিয়ে জখম করে রাস্তার ওপর ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নেওয়ার পথে রুবেলের মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা।

একাধিক সূত্র জানায়, রুবেল, জাহাঙ্গীর ও মজিবসহ এলাকার আরও কয়েকজন অস্ত্র ও মাদকবিক্রির সঙ্গে জড়িত। স্থানীয়দের ধারণা, অস্ত্র বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বাংলানিউজকে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে মূল আসামি জাহাঙ্গীর ও মজিব পলাতক রয়েছেন।  

এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ