ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুতুবদিয়ায় অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
কুতুবদিয়ায় অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজার: কক্সবাজারের সারগদ্বীপ কুতুবদিয়ায় তালিকাভুক্ত দুই শীর্ষ সন্ত্রাসী ও জলদস্যুকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার লেমশীখালীর ছদর উদ্দিন ঘাট এবং কৈয়ার বিলের মৌলভীপাড়া এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. জসীম (৩২) ও রমিজ (৩৮)।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আলাদা এলাকা থেকে দু’টি অস্ত্র উদ্ধার করা হয়। জসীম লেমশীখালী আনু বাপের পাড়ার নুর আহম্মদ এবং রমিজ কৈয়ারবিলের মৌলভী পাড়ার আব্দুস ছালামের ছেলে।  

পুলিশ জানায়, ডাকাতি, অপহরণ, অস্ত্রসহ জসীমের পাঁচটি ও রমিজের বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দিদারুল ফেরদাউস বাংলানিউজকে বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার লেমশীখালীর ছদর উদ্দিন ঘাটে অভিযান চালায়। সেখান থেকে শীর্ষ সন্ত্রাসী ও জলদস্যু মো. জসীমকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ভোরে মধ্যম কৈয়ারবিল এলাকা থেকে একটি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়।  

একই দিন কৈয়ারবিলে মৌলভীপাড়া এলাকা থেকে অপর শীর্ষ সন্ত্রাসী ও জলদস্যু রমিজকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে  বাতিঘর এলাকায় অভিযান চালিয়ে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

ওসি জানান, দু’জনই তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও জলদস্যু। অপহরণ, ডাকাতি, অস্ত্রসহ জসীমের বিরুদ্ধে পাঁচটি ও রমিজের বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ