bangla news

মুন্সিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৬ ৯:৩৩:৩৭ এএম
আব্দুল মালেকের মরদেহ

আব্দুল মালেকের মরদেহ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১১) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল মালেক (৪৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) শেষ রাত সাড়ে ৩টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নগর কসবা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

এসময় র‍্যাবের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোর্শেদ ও নায়েক লোকমান আহত হয়। নিহত মালেকের বাড়ি মুন্সিগঞ্জ সদরের ইসলামপুর এলাকায়।

র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার, এএসপি মহিতুল ইসলাম বাংলানিউজকে জানান, নগর কসবা এলাকায় টহল দিচ্ছিল একদল র‌্যাব। এসময় একদল মাদকবিক্রেতা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে তারাও গুলি ছোড়ে। একপর্যায়ে মাদকবিক্রেতারা পালিয়ে গেলে ঘটনাস্থলে আব্দুল মালেকের মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। মাদকবিক্রেতা মালেকের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় ১১টি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
আরএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-26 09:33:37