ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার নগরপিতার চেয়ারে বসলেন তালুকদার আব্দুল খালেক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
খুলনার নগরপিতার চেয়ারে বসলেন তালুকদার আব্দুল খালেক নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের কাছে দায়িত্ব হস্তান্তর করছেন প্যানেল মেয়র-১ আনিসুর রহমান বিশ্বাস। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক দায়িত্ব গ্রহণ করেছেন।
 

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে খুলনা সিটি করপোরেশনে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

কেসিসির প্যানেল মেয়র-১ আনিসুর রহমান বিশ্বাস তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় তালুকদার আব্দুল খালেক বলেন, বিদায়ী মেয়র মনিরুজ্জামান মনি একজন অযোগ্য ব্যক্তি। গত পাঁচ বছরে খুলনা সিটি করপোরেশন তার অযোগ্যতায় তিলে তিলে ধ্বংস হয়েছে। আজকের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত না থেকে তিনি তার অযোগ্যতারই পরিচয় দিয়েছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুলনা সিটি করপোরেশনের উন্নয়নে ইতোমধ্যে আটশ’ কোটি টাকার একটি প্রকল্প দিয়েছেন। খুলনাবাসীর সর্বোচ্চ আশা-প্রত্যাশা পূরণ করে নগরকে তিলোত্তমা নগর গড়বেন বলেও তিনি আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহবুব হোসেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান টুকু, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়াসহ খুলনার বিভিন্ন আসনের সংসদ সদস্য, খুলনা সিটি করপোরেশনের কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।