ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলনের কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলনের কমিটি গঠন

ঢাকা: বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সালাহউদ্দিন আহমেদকে সভাপতি ও আমেরিকান ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সহ অধ্যাপক লুৎফুন্নেসা সাগরকে সাধারণ সম্পাদক করে ‘নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলন’ এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা রিজেন্সিতে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে এ কমিটি গঠিত হয়।

কমিটিতে দৈনিক ইত্তেফাকের সাংবাদিক সেবিকা রানী ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক আব্দুল্লাহ আল নোমানকে সহ-সভাপতি এবং ইঞ্জিনিয়ার অদ্রিকা এষণা পূর্বাশা ও কাজী তামান্না ফেরদৌসকে করা হয়েছে যুগ্ম-সাধারণ সম্পাদক।

এছাড়া দৈনিক জনকণ্ঠের সিনিয়র সাব এডিটর বিপ্লব রেজা সাংগঠনিক সম্পাদক, অ্যাডভোকেট মোর্শেদা পারভীন মিডিয়া ও অ্যাডভোকেসি সম্পাদক, শামসুন নূর লিজা আইন সম্পাদক, মিলন মাহমুদ রবি প্রচার সম্পাদক, সাংবাদিক জাওহার ইকবাল অর্থ সম্পাদক, কানিজ ফাতেমা (লুনা খান) গবেষণা সম্পাদক, হোসনে আরা পারভীন জলি দপ্তর সম্পাদক, সাংবাদিক নাসরিন জাহান রুমি সাংস্কৃতিক সম্পাদক, ইসমত নাজ ববি ভিক্টিম সাপোর্ট সম্পাদক মনোনীত হয়েছেন।

নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম আকাশ, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহ-অধ্যাপক দুলালি শারমিন, আফসানা দোলা।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।