ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় র‌্যাবের অভিযানে আটক ২৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
খুলনায় র‌্যাবের অভিযানে আটক ২৭

খুলনা: খুলনা মহানগরে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা ও কলেজ শিক্ষার্থীসহ ২৭ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় মাদক বিক্রেতাদের কাছ থেকে ১৪০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৬ খুলনার লবণচরা সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

সংবাদ সম্মেলনে স্পেশাল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান বলেন, সোমবার (২৪ সেপ্টেম্বর) রাতে মহানগরের বড় বার্মাশীল রোড সুইপার কলোনিতে অভিযান চালিয়ে ১২ জন কলেজ শিক্ষার্থী ও ১৫ জন মাদক বিক্রেতাসহ মোট ২৭ জনকে আটক করা হয়েছে।

আটক মাদক বিক্রেতারা হলেন- সোহরাব হোসেন লিটু (৪২), হায়াত আলী (৪৭), রাব্বি মোল্লা (১৮), কোরবান শেখ (২৬), জোবায়ের হোসেন (২২), আবুল কালাম সরদার (৩৫), মজনুল খালাসি (৪৫), মো. ওমর ফারুক (৪৮), মো. হারুন অর রশিদ মিলন (৪১), সামসুল মোড়ল (৫০), মো. জাহাঙ্গীর আলম (৪৭), মো. ইমরান হেসেন (২২), মো. আসলাম (৪৮), মো. আমিনুল ইসলাম লিটন (৩৩) ও মো. শহিদুল ইসলাম (৫২)।

তিনি বলেন, আটক ১২ শিক্ষার্থীকে সতর্ক করে অভিভাবকদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি ১৫ মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা,  সেপ্টেম্বর ২৫, ২০১৮
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad