[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

হাতিয়ায় অস্ত্র-গুলিসহ ৫ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ২:৫১:২৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়ন থেকে ডাকাত সর্দার জুম্মাসহ পাঁচ ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দু’টি কার্তুজ, একটি কুড়াল, একটি ছোরা ও একটি বোট জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ভোরে জাহাজমারার মেঘনা নদীর কাটাখালি এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটক ডাকাতরা হলেন- জুম্মা বাহিনীর প্রধান জুম্মা ডাকাত (৩০), তার সেকেন্ড-ইন-কমান্ড শাহেদ উদ্দিন (৩২), ডাকাত রাশেদ উদ্দিন (২২), সজিব (২৫) ও সম্পদ উদ্দিন (২৩)।

হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফট্যানেন্ট শাকিল বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে কাটাখালি এলাকার মেঘনা নদীর পাশের খালে প্রবেশের মুখে অবস্থান নেয় কোস্টগার্ড সদস্যরা। এসময় ডাকাতি করে ফেরার পথে জুম্মা ডাকাত দলকে খালের মুখে ঘিরে ফেলা হয়। পরে একটি বোট, অস্ত্র ও গুলিসহ জুম্মা ও তার দলের ৪ সদস্যকে আটক করা হয়।

ডাকাত সর্দার জুম্মা ও তার সহযোগী শাহেদের বিরুদ্ধে ডাকাতি, হত্যাসহ বিভিন্ন ঘটনায় ৩০টির বেশি মামলা রয়েছে। এ ঘটনায় ডাকাতি ও অস্ত্র আইনের মামলার প্রস্তুতি চলছে বলেও জানান কোস্টগার্ডের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache