[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রডমিস্ত্রির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ২:১১:০০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সজীব বেপারি (২০) নামে এক রডমিস্ত্রির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক দুপুর ১টায় মৃত ঘোষণা করেন।

মৃত সজীব মাদারীপুর সদর উপজেলার কুলোপুদ্দি গ্রামের মৃত ইসকেন বেপারির ছেলে এবং তিনি বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ভাড়া থাকতেন।

মৃত সজীবের চাচাতো ভাই রহিম বেপারি বাংলানিউজকে জানান, তারা কবস্থানের পাশে দুর্গামন্দির গলির একটি দু'তলা নির্মাণাধীন ভবনে রডের কাজ করছিলেন। ভবনের নিচে মেশিন দিয়ে রড কাটছিল সজীব। এ সময় অসাবধানবশত মেশিন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে সজীব। পরে দ্রুত তাকে  হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এজেডএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মৃত্যু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache