ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে পুলিশের ওপর হামলার চেষ্টা, ছিনতাইকারী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
ধানমন্ডিতে পুলিশের ওপর হামলার চেষ্টা, ছিনতাইকারী আহত

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় স্বপন (৪৭) নামে এক ছিনতাইকারী আহত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে। আহত ছিনতাইকারী স্বপন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মৃত মনির হোসেনের ছেলে।

বর্তমানে তিনি আদাবর শেখেরটেক এলাকায় থাকতেন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) কথা হয় ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) পারভেজ ইসলাম ভূঁইয়া সঙ্গে।

তিনি বাংলানিউজকে জানান, সোমবার রাতে ধানমন্ডি আবহানী মাঠ এলাকায় স্বপনসহ আরো একজন ছিনতাইকারী এক নারীর ব্যাগ ছিনিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করেন। পরে ছিনতাইকারীরা ধানমন্ডির ২৭ নং রোড এলাকায় চলে যায়। পুলিশ সেখানে ব্যারিকেড দিলে, ছিনতাইকারীরা মোটরসাইকেল নিয়ে আবার ধানমন্ডির আবহানী মাঠ এলাকায় চলে আসে। পরে পুলিশ তাদের পিছু নিলে ছিনতাইকারীরা নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। এতে একজন পালিয়ে গেলেও ছিনতাইকারী স্বপন ছুরি বের করে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এতে স্বপনের দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে রাতেই ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ছিনতাই হওয়া তিনটি মোবাইল ও ভ্যানটি ব্যাগ ও উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারীকে খোঁজা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad