bangla news

ডাম্প ও রো রো বন্ধ, চলছে ৫টি কে-টাইপ ফেরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৫ ১২:২৫:০১ পিএম
চলছে ড্রেজিং। ফাইল ফটো

চলছে ড্রেজিং। ফাইল ফটো

মাদারীপুর: কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে নাব্য সংকট নিরসনে খননকাজ অব্যাহত থাকায় সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪টা থেকে বন্ধ ছিল সব ফেরি চলাচল।

এর প্রায় ১৬ ঘণ্টা পর মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে পরীক্ষামূলকভাবে কাঁঠালবাড়ী ঘাট থেকে ছেড়ে যায় একটি ছোট ফেরি। একই সময় শিমুলিয়া ঘাট থেকেও একটি ছোট ফেরি ছেড়ে আসে। 

মঙ্গলবার সকাল ১০টা থেকে আরো দু’টি কে-টাইপ ফেরি যানবাহন পারাপার শুরু করে এবং সকাল ১১টার দিকে আরেকটি ফেরি যানবাহন নিয়ে শিমুলিয়া থেকে কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে রওনা দেয়।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানিয়েছে, নৌরুট এখনও স্বাভাবিক হয়নি। লৌহজং টার্নিং পয়েন্টের চ্যানেলে খননকাজ চলছে। নাব্যতা সংকট নিরসন না হওয়ায় ডাম্প ও রো রো ফেরি চালানো যাচ্ছে না। শুধুমাত্র পাঁচটি কে-টাইপ ফেরি সকাল থেকে পর্যায়ক্রমে স্বল্প যানবাহন নিয়ে চলাচল করছে।

কাঁঠালবাড়ী ফেরিঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া বলেন, সকাল ১১টা থেকে পাঁচটি কে-টাইপ ফেরি এ রুটে চলছে। ডাম্প ও রো রো ফেরি চলার মতো পরিস্থিতি তৈরি হয়নি এখনও। রুট সচল করতে খননকাজ চলছে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেরি পারাপার মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-25 12:25:01