ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রেনের ছাদ থেকে ছাত্রকে ফেলে দিলো ছিনতাইকারীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
ট্রেনের ছাদ থেকে ছাত্রকে ফেলে দিলো ছিনতাইকারীরা

ঢাকা: রাজধানীর বনানী এলাকায় ইসমাইল হোসেন নামে এক কলেজছাত্রকে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়েছে মোবাইল ছিনতাইকারী চক্রের সদস্যরা।

ইসমাইল ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পশ্চিম কুট্টারপুর গ্রামের আসমত আলীর ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইসমাইলের বরাত দিয়ে তেজগাঁওয়ের স্টেশন অফিসার রতন রায় বাংলানিউজকে বলেন, বনানী চেয়ারম্যান বাড়ি এলাকার রেললাইনের পাশে অচেতন অবস্থায় পড়েছিল ইসমাইল। আমরা দেখতে পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার জ্ঞান ফিরলে তিনি জানান, নারায়ণগঞ্জে এক বন্ধুর বাসায় যাওয়ার উদ্দেশে ব্রাহ্মণবাড়িয়া থেকে ট্রেনের ছাদে করে ঢাকায় আসছিলেন। ট্রেনটি ক্যান্টনমেন্ট অতিক্রম করলে ২ থেকে ৩ জন ছিনতাইকারী ব্লেডের ভয় দেখিয়ে তার দু’টি স্মার্টফোন কেড়ে নেয়। ছিনতাই শেষে তারা চলন্ত ট্রেন থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে তার মাথায় আঘাত লাগে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরও জানান, ইসমাইলের অবস্থা আশঙ্কামুক্ত।

রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক জানান, এ বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa