ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি রানাসহ ২১ জনের বিরুদ্ধে চার্জশিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এমপি রানাসহ ২১ জনের বিরুদ্ধে চার্জশিট আমানুর রহমান খান রানা

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ছাত্রলীগের নেতা আবু সাঈদ রুবেল হত্যা চেষ্টা মামলায় টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ ২১ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।

টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) শামছুল ইসলাম বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) আদালতে এই চার্জশিট জমা দেন।

এমপি আমানুর রহমান খান রানা ছাড়াও এ মামলায় অপু ঘোষ, আবু হানিফ, আতিকুর, খোরশেদ, মামুন, বিদ্যুৎ, নাজিম, ইকবাল, হায়দার, জুয়েল মিয়া, রুনু, সোনা, তাপস, মিল্টন, মানিক, রাসেল, মনসুর, বাবু, বুলবুল ও পিচ্চি শাহীনের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ৯ নভেম্বর রাতে ঘাটাইল উপজেলা ছাত্রলীগ নেতা আবু সাঈদ রুবেলকে সন্ত্রাসীরা হামলা করে। এতে তিনি পঙ্গু হয়ে যান। এ ঘটনায় আবু সাঈদের বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন।  

মামলায় গ্রেফতার হওয়া আসামি বাবু ও পিচ্চি শাহীন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানান, এমপি রানার নির্দেশে তারা রুবেলকে হত্যার জন্য হামলা করেছিলো। ঘটনার এক মাস আগে এমপি রানার সঙ্গে তারা কারাগারে সাক্ষাত করতে গেলে এমপি রানা তাদের এ নির্দেশ দেয়।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ