[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

চেয়ারম্যান মোশাররফ হত্যা মামলার চার আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৪ ৭:৫৯:০৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশাররফ হত্যা মামলায় চার আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরার আমলী আদালত-২ এর বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ন কবির শুনানি শেষে তাদের প্রত্যেককে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন- বজলু গাজী, মন্টু ঘোষ, হামিদ ও রাজগুল।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজিব হাসান বাংলানিউজকে বলেন, আদালতে আসামিদের সাতদিনের রিমান্ডের আবেদন জানালে আদালত শুনানি শেষে তাদের প্রত্যেককে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন। 

তিনি আরো জানান, ইতোপূর্বে আসামিরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে মামলার রহস্য জট আরো খুলবে। 

গত ৮ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে স্থানীয় যুবলীগ কার্যালয়ের সামনে মোবাইলে দাঁড়িয়ে কথা বলার সময় মুখোশধারীরা তাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে। এ মামলার প্রধান আসামি ইউপি সদস্য জলিল গাইনকে পুলিশ গাজীপুর থেকে গ্রেফতারের পর কালিগঞ্জের কৃষ্ণনগরে নিয়ে আসলে জনগণ গণপিটুনি দিয়ে তাকে হত্যা করে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache