ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
গাইবান্ধায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে রিকশা চালক মিজানুর রহমান (১৯) হত্যা মামলায় রুহল আমিন (২২) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (২৪ সেপ্টেম্বর) গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রাশেদা সুলতানা আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত রুহুল আমিন গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের হামিন্দপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

গাইবান্ধা জজ কোর্টের পিপি শফিকুল ইসলাম শফিক বাংলানিউজকে জানান, ২০১৬ সালের ১৮ মার্চ সকালে ওই উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মফিজল হকের ছেলে রিকশা চালক মিজানুর রহমানের (১৯) মরদেহ একই ইউনিয়নের পাতিল্যাকুড়া গ্রামের রাস্তার ধারে বাঁশঝাড়ে পড়ে থাকতে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হলে পুলিশ তদন্ত করে হামিন্দপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রুহুল আমিনকে সনাক্ত করেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। এরপর দীর্ঘ শুনানী শেষে আদালত এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।