ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ   গুলিবিদ্ধ সুমন মিয়া

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুমন মিয়া (২৮) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।  

রোববার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার চলবলা ইউনিয়নের চাকলা হল মোড় এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। সুমন আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের কামারপাড়া গ্রামের ইরমানুল হক মাস্টারের ছেলে।

 

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত অতিক্রম করে একটি মাদকবিক্রেতা চক্র চলবলা ইউনিয়ন অতিক্রম করছে- এমন খবরে রোববার রাতে চাকলা হল মোড় এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মাদকবিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ শর্টগানের চার রাউন্ড গুলি ছোড়ে। এতে সুমনের দুই পায়ে দুইটি গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বাংলানিউজকে বলেন, মাদকবিক্রেতা সুমনের বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।