ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় কার্ভাডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
মাগুরায় কার্ভাডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ঘটনাস্থলে পড়ে থাকা দুই মরদেহ। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা শহরে কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের পারনান্দুয়ালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর ভাঙ্গা উপজেলার শাহজাহান তালুকদারের ছেলে লাভলু তালুকদার (৩৮) ও একই উপজেলার আব্দুল ওয়াদুদের ছেলে নিয়ামুল ইসলাম (২৫)।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, লাভলু মাগুরা শহরের ম্যাটারনিটি পাড়ায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন এবং মাগুরা শহরের সাকুরা কালার ল্যাবে চাকরি করতেন। সকালে লাভলু শ্যালক নিয়ামুলকে নিয়ে মোটরসাইকেলযোগে শ্রীপুর উপজেলার রাধানগন বাজারে যাচ্ছিলেন। পথে শহরের পারনান্দুয়ালী যুব উন্নয়ন কার্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাডভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মমিন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি সড়কে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘাতক কার্ভাডভ্যান ও  চালককে শনাক্ত করার প্রক্রিয়া চলছে বলেও জানান এসআই মমিন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।