ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

ঢাকা: রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় মাদকদ্রব্য পাচারকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আসাদুল হক (৩০) নামে শীর্ষ এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) ভোরে ওই এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাব-২ এর ডিএডি সিরাজ ও কনস্টেবল শফিক আহত হয়েছেন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে ভোরে র‌্যাব-২ সদস্যরা মিরপুর বেড়িবাঁধ এলাকায় অভিযানে যায়। এ সময় একদল মাদকবিক্রেতা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে রাজধানীর শীর্ষ মাদকবিক্রেতা আসাদুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। নিহত আসাদুলের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অভিযানের সময় ঘটনাস্থল থেকে এক হাজার পিস ইয়াবা, চার কেজি গাঁজা, একটি বিদেশি পিস্তল ও একটি শর্টগান উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮/আপডেট: ১২৪০ ঘণ্টা
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।