[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

সিলেটে প্রবাসীর বাড়ির নারী তত্ত্বাবধায়ক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৪ ১২:১৭:৪৯ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিলেটে দক্ষিণ সুরমায় আছিয়া খাতুন (৩৫) নামে প্রবাসীর বাড়ির এক নারী তত্ত্বাবধায়ক খুন হয়েছেন।

রোববার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার মোগলাবাজার ইউনিয়নের হরগরিপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আবু বক্করের বাড়িতে এ ঘটনা ঘটে।

তিন সন্তানের জননী নিহত আছিয়া খাতুন সিলেটের জৈন্তপুর উপজেলার চিকনাগুল এলাকার আব্দুল কাদিরের স্ত্রী।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাতে ৪/৫ জন যুবক জিআই পাইপসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে ঘরের মালামাল তছনছ করে এবং আছিয়া খাতুনকে মারধর ও শ্বাসরোধে হত্যা করে। রাত সোয়া ১১টার দিকে পুলিশ মুখ বাঁধা অবস্থায় আছিয়ার মরদেহ উদ্ধার করে।     

স্থানীয়দের বরাত দিয়ে এসএমপির মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম বাংলানিউজকে বলেন, প্রায় ৩ বছর ধরে স্বামী-সন্তান নিয়ে বাড়িটির তত্ত্বাবধায়ক হিসেবে নিযুক্ত রয়েছেন আছিয়া। বাড়ির লোকজন স্বপরিবারে যুক্তরাষ্ট্র থাকেন। রাত ৮টার দিকে কয়েকজন যুবক ঘরে ঢুকে তাকে হত্যা করে চলে যায়। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে ছুটে যায়।

তিনি বলেন, প্রাথমিক সুরতহালে মনে হচ্ছে হত্যাকারীরা প্রহারের পর ওই নারীকে খুন করে চলে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুনিদের শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এনইউ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db