[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

মৃত্যুর কাছে হেরে গেলেন পোশাক শ্রমিক হাসিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ৮:৩৬:২১ পিএম
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসিনা বেগম। ছবি: বাংলানিউজ

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসিনা বেগম। ছবি: বাংলানিউজ

ঢাকা (সাভার): অবশেষে মৃত্যুর কাছে হেরে গিয়ে না ফেরার দেশে চলে গেলেন তৈরি পোশাক কারখানার শ্রমিক হাসিনা বেগম (২৬)।

টানা ১৬ ঘণ্টা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টার  দিকে তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (২২ সেপ্টেম্বর) রাত ১২টায় সাভারে ঢাকা-আরিচা মহসড়কের উলাইল এলাকায় রাস্তা পার হতে গিয়ে পায়ের উপর দিয়ে ট্রাক উঠিয়ে দিলে গুরুতর আহত হন তিনি। এ সময় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়।

হাসিনা সাভার পৌর এলাকার বনপুকুর মহল্লার খালেকের বাড়িতে ভাড়া থেকে গেণ্ডা মহল্লায় অবস্থিত ডাইনামিক সোয়েটার লিমিটেড কারখানায় হেলপার হিসেবে কাজ করতেন।

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ওটি ইনচার্জ নাছির উদ্দিন জানান, শনিবার রাতে হাসিনা নামে এক নারী শ্রমিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে আসেন। এ সময় তার বাম পায়ের হাঁটু থেকে নিচের অংশ একেবারে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ডান পায়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে অস্ত্রোপচার করে আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রোববার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক নারী শ্রমিক এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। কিন্তু তিনি মারা গেছেন কিনা এমন তথ্য আমাদের কাছে নেই।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db