[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

মাদকের ব্যাপারে সরকারের জিরো টলারেন্স: শিল্পমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ৭:৪২:৩০ পিএম
সম্মেলনের উদ্বোধন করছেন শিল্পমন্ত্রী-ছবি-বাংলানিউজ

সম্মেলনের উদ্বোধন করছেন শিল্পমন্ত্রী-ছবি-বাংলানিউজ

ঝালকাঠি: যুব সমাজ দেশের আগামীর উন্নয়নে অবদান রাখবে। কিন্তু আমাদের দেশের তরুণ সমাজকে ধ্বংস করার জন্য মাদক ঢুকিয়ে দেওয়া হচ্ছে। আর এ জন্যই মাদকের ব্যাপারে সরকার জিরো টলারেন্স নীতি নিয়েছেন।

‘ক্লাবে সংগঠিত করে সমাজের ইতিবাচক পরিবর্তনে’ কিশোর-কিশোরীদের ক্ষমতায়ন শীর্ষক কর্মসূচির আওতায় রোবাবার (২৩ সেপ্টেম্বর) ঝালকাঠি জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কিশোর-কিশোরীর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু একথা বলেন।  

এসময় শিল্পমন্ত্রী আরও বলেন, মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে বাংলাদেশের সৃষ্টি। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি কখনই চায় না আমাদের দেশ এগিয়ে যাক, দেশের মানুষ ভালো থাকুক। তাই তারা বর্তমান সরকারের সব উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্ত করতে নানা পরিকল্পনা করে আসছে। কিন্তু ওইসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলতাফ হোসেন প্রমুখ।

সম্মেলনকে ঘিরে দিনব্যাপী কিশোর-কিশোরীদের আলোচনা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালা এবং প্রতিযোগিতার পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। জেলার ৩০টি ক্লাবের ৩২ জন করে মোট ৯৬০ কিশোর-কিশোরী সম্মেলনে অংশ নেয়।

সম্মেলনের আগে বেলা ১১টায় পৌরশহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি যাত্রা শুরু করে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। 

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এমএস/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache