[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

উবারের কারকে ধাক্কা দিয়ে লাফিয়ে পড়লেন বাসচালক! 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৩ ৭:২১:৪৩ পিএম
ক্ষতিগ্রস্ত গাড়িটি। ছবি: বাংলানিউজ

ক্ষতিগ্রস্ত গাড়িটি। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘পাঁচ মিনিট পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে যেতাম আমরা। কিন্তু হঠাৎ উবারের কারটিকে (ঢাকা মেট্রো-খ ১২-৯৬০২) পেছন থেকে ধাক্কা দিলো এয়ারপোর্ট বঙ্গবন্ধু এভেনিউ পরিবহন লিমিটেডের ‘স্পেশাল সার্ভিসের’ বাসটি। এরপর চলন্ত বাস থেকে লাফিয়ে পালালেন চালক। অল্পের জন্য বড় বিপদ থেকে বাঁচলাম।’

রোববার (২৩ সেপ্টেম্বর) বাসের ধাক্কার পর অল্পের জন্য বিপদ থেকে রক্ষা পাওয়া অভিজাত বই বিপণিকেন্দ্র বাতিঘরের স্বত্বাধিকারী দীপঙ্কর দাশ বাংলানিউজকে এভাবেই প্রতিক্রিয়া জানালেন।

তিনি বলেন, সিলেটের ফ্লাইট ধরার জন্য শিল্পী শাহিনুর রহমান ও নাট্যকর্মী জুনায়েদ ইউনূসকে নিয়ে বিমানবন্দরে যাচ্ছিলাম আমরা। বিকেল সাড়ে চারটায় সেগুনবাগিচা থেকে উবারের কারটি নিই আমরা। বেপরোয়া বাসটির ধাক্কায় কারটির পেছনের অংশ খুব বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। আরেকটু হলে আমরা তিনজনই বড় ধরনের বিপদের সম্মুখীন হতাম।
 
হতাশ কণ্ঠে দীপঙ্কর বলেন, ২০ মিনিট অপেক্ষা করলাম। কোথাও কেউ নেই। বিপদ হলে জনগণ ছাড়া উদ্ধারকারী কাউকে পাওয়া যেত বলে মনে হয় না। 

পরে অন্য একটি গাড়িতে চড়ে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন দীপঙ্কর দাশ ও তার সহযাত্রীরা। 

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache